রিং আইডি কতদিন থাকবে? | রিং আইডি নিয়ে আপনার যত প্রশ্ন ও তার উওর






রিং আইডির ব্যবহারকারীদের জন্যে বিভিন্ন টাকা ইনকাম সুবিধা দেওয়াতে সংখ্যা ব্যাপকহারে বৃদ্ধি পাচ্ছে। রিংআইডি অন্যতম ইনকাম এর মধ্যে হলে কমিউনিটি জবস, এই রিংআইডি কমিউনিটি জবস করতে হলে আপনাকে টাকা দিয়ে মেম্বারশিপ প্যাকেজ ক্রয় করতে হয়। এখন অনেকেই টাকা ইনকাম করার জন্য অনেকেই ইনভেস্টমেন্ট প্যাকেজ ক্রয় করতে চাচ্ছি।

রিং আইডি কতদিন থাকবে? | রিং আইডি নিয়ে আপনার যত প্রশ্ন ও তার উওর

রিং আইডি কতদিন থাকবে? | রিং আইডি নিয়ে আপনার যত প্রশ্ন ও তার উওর

যখনি আমরা অনেক গুলো টাকা ইনভেস্টমেন্ট করতে চাই, তখন আমাদের মনে রিং আইডি নিয়ে কিছু জানা অজানা প্রশ্ন মনে জেগে উঠে, রিং আইডি কতদিন থাকবে? আরো নানান রকমের প্রশ্ন মনে জেগে উঠা টাই স্বাভাবিক।

আমার যারা রিংআইডিতে কাজ করতাছি বা করবো এমন চিন্তা আমাদের মাথায় ঘুর-পাক খাচ্ছে। তাদের প্রত্যেকেরে জন্য আজকের প্রশ্ন ও উত্তরগুলো জানা প্রয়োজন। [তথ্যগুলো বিভিন্ন সূত্র থেকে সংগ্রহ করা হয়েছে]


রিং আইডি নিয়ে যত প্রশ্ন ও তার উত্তর

প্রশ্ন ০১ঃ রিং আইডি কি? (What is ringID) - ring id এর কাজ কি

উওরঃ রিং আইডি (ring ID) এমন একটি সামাজিক যোগাযোগ মাধ্যম বা সোশ্যাল নেটওয়ার্কিং প্লাটফর্ম। রিংআইডি ২০১৫ সালের জুলাই মাসে অফিসিয়াল ভাবে তাদের যাএা শুরু করে। রিং আইডি কানাডার মন্ট্রিয়েল সিটিতে অবস্থিত রিং ইনকর্পোরেশন দ্বারা পরিচালিত একটি সামাজিক যোগাযোগ মাধ্যম বা সোশ্যাল নেটওয়ার্কিং প্লাটফর্ম। যার মাধ্যমে একজন ব্যবহারকারী ফোন কল, ভয়েস কল, ভিডিও কল, নিউজফিড, স্টিকার, গোপন চ্যাট (সিক্রেট চ্যাট)সহ ইত্যাদি ধরনের সেবা পায়।


আরও পড়ুনঃ রিং আইডি কি? | রিং আইডি (ringID) থেকে ইনকাম


প্রশ্ন ০২ঃ রিং আইডি কোন দেশের কোম্পানি?

উওরঃ রিং আইডি বাংলাদেশী কোম্পানি।


প্রশ্ন ০৩ঃ রিং আইডির যাত্রা শুরু কবে?

উওরঃ রিং আইডি ২০১৫ সালের জুলাই মাসে প্রথম যাত্রা হয়।


প্রশ্ন ০৪ঃ রিং আইডি প্রতিষ্ঠাতা কে? বা রিং আইডির মালিক কে?

উওরঃ রিং আইডি প্রতিষ্ঠাতা কানাডা প্রবাসী বাংলাদেশি বংশোদ্ভূত দুই জন ব্যাক্তি আইরিন ইসলাম ও শরিফ ইসলাম।


প্রশ্ন ০৫ঃ বাংলাদেশে রিং আইডির অফিস কোথায়? - ring id bangladesh office address

উওরঃ ঢাকা, গুলশান, নিকেতন


প্রশ্ন ০৬ঃ রিং আইডি কমিউনিটি জবস কখন চালু হয়েছে?

উওরঃ ২০২১ সালের মার্চ মাসে।


প্রশ্ন ০৭ঃ কিভাবে রিং আইডি কমিউনিটি জবস থেকে টাকা আয় করা যায়?

উওরঃ রিং আইডি কমিউনিটি জবস থেকে আপনি টাকা ইনকাম করতে চাইলে আপনাকে প্রথমে টাকা দিয়ে মেম্বারশীপ কিনতে হবে, তারপরই আপনি রিং আইডি কমিউনিটি জবস থেকে টাকা ইনকাম করতে পারবেন। ইনভেস্ট ব্যাতীত আয় করা যাবে না।

প্রশ্ন ০৮ঃ রিং আইডি কমিউনিটি জবস মেম্বারশীপ এর মূল্য কত?

উওরঃ রিং আইডি কমিউনিটি জবস এর ২টি মেম্বারশীপ। সিলভার মেম্বারশীপ আর গোল্ড মেম্বারশীপ। সিলভার মেম্বারশীপ এর মূল্য ১২,০০০ টাকা আর গোল্ড মেম্বারশীপ এর মূল্য ২২,০০০ টাকা

প্রশ্ন ০৯ঃ রিং আইডি কমিউনিটি জবস মেম্বারশীপ প্যাকেজ ক্রয় করার পর কিভাবে টাকা আয় করবো?

উওরঃ রিং আইডি কমিউনিটি জবস মেম্বারশীপ-এ প্যাকেজ ক্রয় করার পর এখানে শুধুমাত্র ভিডিও এড বা বিজ্ঞাপণ দেখে টাকা আয় করতে পারবেন। পরবর্তী সময় আরও ফিচার চালু হতে পারে। এখানে প্রতিটি এড বা বিজ্ঞাপণ এর মূল্য ৫ টাকা।

প্রশ্ন ১০ঃ রিং আইডি কতদিন থাকবে? রিং আইডি কি বন্ধ হয়ে যাবে? - রিং আইডির মেয়াদ কতদিন ? 

উওরঃ রিং আইডি কতদিন পর্যন্ত থাকবে সেটি কখনও কোনো কোম্পানি শেয়ার করে না এবং রিং আইডিও করবে না। তবে বলা যায় রিংআইডি ইন্টারন্যাশনার মার্কেট প্ল্যাস নিয়ে কাজ করছে, তাই রিংআইডি খারাপ কিছু করবে না।

প্রশ্ন ১১ঃ রিং আইডি হেল্প সেন্টার বা রিং আইডির হেল্পলাইন নম্বর রয়েছে কি না?

উওরঃ রিং আইডি হলো একটি সামাজিক যোগাযোগ মাধ্যেম তাই তাদের কোন রিং আইডির হেল্প সেন্টার বা রিং আইডির হেল্পলাইন নম্বর নাই। তবে আপনার যেকোনো প্রয়োজনে এজেন্টদের কাছ থেকে রিং আইডি সম্পর্কে যেকোন হেল্প নিতে পারবেন।

প্রশ্ন ১২ঃ রিং আইডি কি হালাল? বা রিং আইডি দিয়ে ইনকাম হালাল নাকি হারাম?

উওরঃ ইসলামিক দৃষ্টি কোন থেকে বেপর্দা নারীদের দ্বারা যদি ব্র‍্যান্ড বা পণ্যের বিজ্ঞাপন দেয়া হয় তাহলে সেই বিজ্ঞাপণ দ্বারা ইনকাম হারাম হবে। আমার জানা মতে রিং আইডিতে বিজ্ঞাপণ দেখে আয় করা হয়। যদি বিজ্ঞাপনের মাঝে কোন নারীর বিজ্ঞাপন আসে, তাহলে সেই ইনকাম হালাল হবেনা।

প্রশ্ন ১৩ঃ রিং আইডি এজেন্ট হওয়ার নিয়ম বা রিং আইডি এজেন্ট কিভাবে নিব

উওরঃ আপনি যদি রিং আইডি এজেন্ট নিতে চান তাহলে রিং আইডি অ্যাপ এর ভিতরে গিয়ে রিং আইডি এজেন্ট অপশনে ক্লিক করুন। সেখানে দেখবেন অনেক রিংআইডি ডাইমন এজেন্ট আছে তাদের কে মেসেজ করে বলুন আপনি এজেন্ট নিতে চান, তাহলে তারাই আপনাকে বিস্তারিত জানিয়ে দিবে কিভাবে রিং আইডি এজেন্ট নিবেন।

প্রশ্ন ১৪ঃ রিং আইডি কি সরকার অনুমোদিত

উওরঃ রিং আইডি একটি সামাজিক যোগাযোগ মাধ্যম বা সোশ্যাল নেটওয়ার্কিং প্লাটফর্ম। এত বড় একটি সামাজিক প্লাটফর্ম সরকারি অনুমোতি ছাড়া তো তৈরি করতে পারে নাই।

প্রশ্ন ১৫ঃ মোবাইলটি হারিয়ে বা নষ্ট হয়ে গেরে একাউন্টটি কিভাবে ফিরে পাবো?

উওরঃ রিংআইডি একাউন্টটি খোলার সময় আপনি যেই মোবাইল নাম্বারটি ব্যবহার করেছেন সেটির মাধ্যমে পুনরায় লগিন করলে আপনার একাউন্ট ফিরে পাবেন।

তো এই ছিলো আজকের আর্টিকেল। আর্টিকেল কেমন লাগলো অবশ্যই কমেন্টে জানাবেন, এছাড়াও রিং আইডি নিয়ে আপনার মনে যদি আরো কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করুন। আমি যথাসম্ভব আপনার কমেন্টের উত্তর দিবো। সাথে থাকুন, ধন্যবাদ।


Post a Comment

0 Comments